গোপনীয়তা ও নীতিমালা

about-boier-feriwala-বইয়ের-ফেরিওয়ালা-বইয়ের-সাথে-সুন্দরের-পথে

বইয়ের ফেরিওয়ালা মূলত একটি বই রিভিউএর সাইট। এই সাইটে আমরা যেকোনো ধরণের বইয়ের রিভিউ করে থাকি। সেই সাথে বিভিন্ন বইয়ের পিডিএফ ফাইল বা ইবুক শেয়ার করা হয়ে থাকে। প্রতিটি ইবুক আমরা অনলাইন থেকে সংগ্রহ করে সেটা আমাদের সাইটের মাধ্যমে শেয়ার করে থাকি। আমরা ব্যক্তিগতভাবে কোনো বই স্ক্যান করে সাইটে আপ্লোড করি না। আমাদের প্রকাশিত কোনো ইবুকের ব্যাপারে কারো কোনো অভিযোগ থাকে তাহলে আমরা সেটা গুরত্বের সাথে দেখি।

এই সাইটের মাধ্যমে প্রবেশ করানো যেকোনো ব্যক্তিগত তথ্য যেমন আপনার নাম, ঠিকানা, ইমেইল এড্রেস বা মোবাইল নাম্বার এখানে সুরক্ষিত রাখা হয়। আপনার কোন তথ্যকে আমরা অন্য কোন মার্কেটিং কোম্পানির কাজে ব্যবহার করিনা। সাইটে যুক্ত ফর্মের মাধ্যমে প্রাপ্ত তথ্য শুধু আপনার সদস্যতার কাজেই ব্যাবহার করা হয়। আপনার ইমেইল শুধু আপনাকে এই ব্লগের নোটিফিকেশন দেওয়ার জন্য ব্যবহার করা হয়ে থাকে।

বইয়ের ফেরিওয়ালা কখনোই আপনার ক্রেডিট কার্ড নাম্বার বা কোন ব্যাংক ইনফরমেশান কোন ফর্মে যুক্ত করাতে বলবে না।

এই ব্লগে অবস্থিত কোন বাহিরের লিঙ্কের প্রতি বইয়েরফেরিওয়ালা কোন নিরাপত্তা প্রদান করে না, আপনি নিজ দায়িত্বে বাহিরের লিঙ্কে প্রবেশ করতে পারেন। সেখানে কোন তথ্য প্রদানের আগে অবশ্যই সতর্কতা অবলম্বন করুন।

বইয়ের ফেরিওয়ালাতে শেয়ারকৃত ইবুকগুলো বিভিন্ন সোর্স থেকে সংগ্রহ করা হয় বিধায় কখনো কখনো অন্য কোন সোর্সের সাথে সরাসরি মিলে যেতে পারে। আসল পিডিএফটি বা ইবুকটি যদি আপনার হয়ে থাকে এবং আপনি যদি আমাদের সাইটে প্রকাশ করতে না চন তাহলে উপযুক্ত প্রমানের সাথে যোগাযোগ করুন।

আমাদের সম্পর্কে যেকোনো মতামত বা প্রশ্নে অবশ্যই কন্টাক্ট পেইজে যোগাযোগ করবেন। ধন্যবাদ।